ফুলপুরের কৃতি সন্তান আব্দুল ওয়াদূদ বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক, বিভিন্ন মহলের অভিনন্দন

849.jpg

এম এ মান্নান :
বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন ময়মনসিংহের ফুলপুরের কৃতি সন্তান মো. আব্দুল ওয়াদূদ। তিনি আজ মঙ্গলবার এই পদোন্নতি লাভ করেন।

তার এ পদোন্নতির সংবাদ ছড়িয়ে পড়লে ফুলপুরসহ বিভিন্ন মহল থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পদোন্নতি পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি মহান আল্লাহ তায়ালার শোকরিয়া আদায় করে বলেন, আলহামদুলিল্লাহ।

পরম করুণাময় মহান আল্লাহ তায়া’লার অশেষ কৃপায় মহাব্যবস্থাপক হিসাবে পদোন্নতি পেয়েছি। মাননীয় গভর্নর মহোদয় ও সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।


আব্দুল ওয়াদূদ ফুলপুরের কৃতি সন্তান। ছোটবেলায় তিনি পয়ারী গোকূল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। এরপর ঐতিহ্যবাহী ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অত্যন্ত সুনামের সাথে গৌরবোজ্জ্বল রেজাল্ট করে শিক্ষাজীবন সমাপ্ত করেন। বাংলাদেশ ব্যাংকে চাকরির পাশাপাশি তিনি নানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তার সহ-ধর্মীনীও একই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা।

ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। ছেলেমেয়ে দুজনই অত্যন্ত মেধাবী। আমাদের দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসা ও দৈনিক ময়মনসিংহ পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাই। আল্লাহ তার মঙ্গল করুক।

Share this post

PinIt
scroll to top