রিজভী অসুস্থ থাকায় বিএনপির দপ্তর সম্পাদকের দায়িত্বে হালুয়াঘাটের কৃতি সন্তান প্রিন্স

prince10.jpg

এম এ মান্নান:
রিজভী অসুস্থ্যতার কারণে বিএনপির বর্তমান দপ্তর সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা মিয়া বাড়ির কৃতি সন্তান সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী দলের দপ্তর সম্পাদকেরও দায়িত্বে রয়েছেন।

সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন তাকে আরও কিছুদিন হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে। এমতাবস্থায় রিজভীর অনুপস্থিতকালীন দপ্তরের দায়িত্ব পেয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। ১৯ অক্টোবর সোমবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই দায়িত্ব পালনের ব্যাপারে প্রিন্সকে চিঠি দেন। চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ্য হয়ে পড়ায় তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে

(সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে। চিঠি পেয়ে সৈয়দ এমরান সালেহ প্রিন্স ল্যাবএইড হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর সাথে দেখা করেন।

এবং দলের নির্দেশনার বিষয়ে তাকে অবহিত করেন। পরে রুহুল কবির রিজভীও প্রিন্সকে ওই দায়িত্ব পালনের জন্যে সম্মতি প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরবর্তীতে তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

ইতোমধ্যে তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন তাকে আরও কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ও বিশ্রামে থাকতে হবে।

Share this post

PinIt
scroll to top