ফুলপুরে দারুল ইহসান মাদরাসায় মাসিক পরীক্ষার ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণ

Ashraful3710.jpg

এম এ মান্নান:
ময়মনসিংহের ফুলপুরে দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসায় মাসিক পরীক্ষা, সেপ্টেম্বর ২০২০-এর ফলাফল প্রদান ও প্রতি ক্লাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৮টার দিকে মাদরাসার অফিস কক্ষের সামনে থেকে ওই ফলাফল ঘোষণা ও পুরস্কার প্রদান করা হয়। হিফজুল কুরআন বিভাগের ‘ক’ গ্রুপে ১৪ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করেন ফুলপুর উপজেলার ফতেপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম।

দ্বিতীয় হয়েছেন একই উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মাহফুজুর রহমান আর তৃতীয় স্থান অধিকার করেছেন হালুয়াঘাট উপজেলার কুমুরিয়া গ্রামের মৃত মহর আলীর ছেলে ইসমাঈল হোসেন।

হিফজুল কুরআন বিভাগের ‘খ’ গ্রুপে ১৫ জনের মাঝে প্রথম হয়েছেন হালুয়াঘাট উপজেলার মাঝিয়াইল গ্রামের দুলাল মিয়ার ছেলে হামিদুল ইসলাম।

দ্বিতীয় হয়েছেন ফুলপুর উপজেলার শিমুলিয়া গ্রামের রাসেল মিয়ার ছেলে আবির হোসেন আর তৃতীয় হয়েছেন হালুয়াঘাট উপজেলার পূর্ব নড়াইল গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইহসানুল মান্নান।

নাজেরা বিভাগে ২৭ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন হালুয়াঘাট উপজেলার মাছাইল গ্রামের রাসেল মিয়ার ছেলে মাহমূদুল হাসান ইয়াসীন। দ্বিতীয় হয়েছেন ফুলপুর উপজেলার নারকেলী গ্রামের বদরুজ্জামানের ছেলে তামিম হাসান আর তৃতীয় পুরস্কার পেয়েছেন হালুয়াঘাটের খন্দকপাড়া গ্রামের শাহিন আলমের ছেলে আসাদুজ্জামান ফুয়াদ।

নূরানী বিভাগে ৫১ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন ফুলপুর উপজেলার নারকেলী গ্রামের আজহারুল ইসলামের ছেলে আব্দুল্লাহ আল মুবিন। দ্বিতীয় হয়েছেন হালুয়াঘাট উপজেলার মাঝিয়াইল গ্রামের চানু খাঁর ছেলে রিফাত খান ইয়াসীন ও তৃতীয় স্থান অধিকার করে পুরস্কার জিতে নিয়েছেন ফুলপুর উপজেলার পানিহরি গ্রামের আব্দুল হালিমের ছেলে আরাফাতুল্লাহ ইফাদ।

পুরস্কার হিসেবে অক্সফোর্ড পকেট ডিকশনারী, নোট বুক ও তাসবীহের ছড়া প্রদান করা হয়। পুরস্কার প্রদান করেন প্রিন্সিপাল মাওলানা আব্দুল মান্নান। এসময় মাদরাসার নাজিমে তা’লীমাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা ইলিয়াস আহমাদ, হাফেজ ফখরুল ইসলাম শাকিল, হাফেজ নাঈম বিন কালাম, মাওলানা আশরাফ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফলাফল ও পুরস্কার বিতরণের পর ছাত্র-শিক্ষক সবাইকে অক্টোবরের ৯ তারিখ থেকে ১১ তারিখ পর্যন্ত মাসিক ছুটি প্রদান করা হয়। ১২ অক্টোবর থেকে যথারীতি ক্লাস চলবে।

Share this post

PinIt
scroll to top