ফুলপুরে সেমাই কারখানায় র‌্যাবের অভিযান, ২ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা

Phulpur-Semai.jpg

এম এ মান্নান :
ময়মনসিংহের ফুলপুরে নিন্মমানের সেমাই কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাব ১৪-এর একটি দল। বুধবার দুপুরে উপজেলার ইমাদপুর ও পৌরসভার দিউ এলাকায় অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ সেমাই কারখানার মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৃপ্তি কণা মন্ডলের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত ওই জরিমানা আদায় করে।
ইমাদপুর গ্রামের ‘ভাই ভাই লাচ্চা সেমাই’ কারখানার মালিক হায়াতুর রহমানকে ১০ হাজার টাকা ও দিউ গ্রামের ‘এমরান ফুড প্রোডাক্ট’ –এর একটি শাখা প্রতিষ্ঠান ‘রাকিব উদ্দিন স্পেশাল লাচ্চা সেমাই কারখানা’ -এর মালিক এমদাদুল হককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় র্যাব-১৪ -এর সিনিয়র এএস পি জুনায়েত আফরাদ, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক, ফুলপুর প্রেসক্লাবের সহ-সভাপতি খলিলুর রহমান, এসআইটি শামছুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top