ফুলপুরে সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে শিশুসহ নিহত ২, আহত ৬

CNG.jpg

এম এ মান্নান:
ময়মনসিংহের ফুলপুরে বৃহস্পতিবার দুপুর দেড়টায় সড়ক দুর্ঘটনায় মায়ের চোখের সামনে জায়েদ (৬) নামে এক মাদরাসা ছাত্রসহ ২জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। জায়েদ ঘটনাস্থলেই নিহত হন আর আবুল হোসেন (৫০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বিকাল সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঢাকা-শেরপুর মহাসড়কের ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের মোদকপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, শেরপুর থেকে ঢাকাগামী সোনার বাংলা পরিবহণের (ঢাকা মেট্রো ব- ১১-৬৬২২) একটি বাস ও ময়মনসিংহ থেকে শেরপুরগামী একটি সিএনজির (ময়মনসিংহ থ- ১১- ৩৭৮৫) সাথে ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের মোদকপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জায়েদ নামে এক শিশু নিহত হয় ও তার মা কাজল, ছোট বোন মুন্নী, ফুফু তামান্না ও দাদী বেগমসহ একই পরিবারের মোট ৬ জন আহত হন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুরুতর আহত তামান্না (২৫), বেগম (৪৫), আবুল হোসেন (৫০) ও অজ্ঞাত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে সেখানে আবুল হোসেন মারা যান। নিহত জায়েদ শেরপুর কালিবাড়ি টেংগুরিয়া মাদরাসার নূরানী ক্লাসের ছাত্র ও প্রাইভেট কার চালক আব্দুল মালেকের পুত্র। ইমাদপুর এলাকায় কয়েকটি দুর্ঘটনা সংঘটিত হওয়ায় স্থানীয় লোকজন স্পীড ব্রেকারের দাবিতে ঘন্টাব্যাপী রাস্তা অবরোধ করে রাখে। পরে ফুলপুর উপজেলা ও পুলিশ প্রশাসন স্পীড ব্রেকার স্থাপনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। পুলিশ সোনার বাংলা পরিবহণের বাস ও সিএনজিটি জব্দ করেছে। ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ও ওসি ইমারত হোসেন গাজী ঘটনাস্থল পরিদর্শন করেন ও আহতদের হাসপাতালে দেখতে যান।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top