বাংলাদেশ প্রতিদিনের সেরা পাঁচ সংবাদকর্মী’র একজন হালুয়াঘাটের রুকনুজ্জামান অঞ্জন

Anjan.jpg

সবার বামে অঞ্জন
এম এ মান্নান
বাংলাদেশ প্রতিদিনের সেরা পাঁচ সংবাদকর্মীর একজন হলেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ প্রতিদিনের অর্থনীতি পাতার প্রধান রুকনুজ্জামান অঞ্জন। তার পিতা মরহুম শামছুজ্জামান খান ছিলেন সনামধন্য একজন কৃষি উপ-সহকারি কর্মকর্তা। তার মায়ের নাম আলেয়া বেগম। ব্যক্তিজীবনে তিনি দুই ছেলে সন্তানের জনক। অঞ্জন দেশের শীর্ষ প্রচারিত পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের সেরা পাঁচ সংবাদকর্মীর একজন হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে তার নিজ এলাকাসহ বিভিন্ন মহলে খুশির ঢেউ বয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও মোবাইলসহ বিভিন্নভাবে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো অব্যাহত রয়েছে।
বাংলাদেশ প্রতিদিনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রী হলে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও টিম বাংলাদেশ প্রতিদিনের সদস্যবৃন্দসহ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, কমিউনিস্ট পার্টি, বাসদসহ সর্বস্তরের রাজনীতিবিদ, শিক্ষাবিদ, শীর্ষ ব্যবসায়ী, সংস্কৃতিসেবী, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার প্রতিনিধি, সারা দেশের হকার, এজেন্টবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। ১৫ মার্চ প্রতিষ্ঠাবার্ষিকী হলেও মূল অনুষ্ঠান হচ্ছে আজ ২৩ মার্চ। এজন্য সোমবার সকাল থেকেই শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানস্থলে আসছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা।
অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের বরণ করেন। উল্লেখ্য, ২০১০ সালের ১৫ মার্চ দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের যাত্রা শুরু হয়।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top