ফুলপুরে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

BNP-Pic.jpg

এম এ মান্নান
ময়মনসিংহের ফুলপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মুক্তি ও গণতন্ত্রের প্রতীক জালিমের কারাগারে বন্দি আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে ও আগামী দিনের দেশনায়ক বিএনপির কর্ণধার তরুণ প্রজন্মের অহংকার তারেক জিয়াসহ বিএনপি নেতাদের মিথ্যা ও হয়রানিমূলক মামলা তুলে নেওয়ার দাবিতে শনিবার রাতে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।
এ উপলক্ষে ফুলপুর থানা রোডস্থ বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি বিএনপির জাতীয় নির্বাহীর কমিটির সদস্য সাবেক এমপি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ শহীদ সারোয়ার বলেন, দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। এভাবে দেশ চলতে পারে না। মানুষের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। একের পর এক মামলা হামলায় মানুষ এখন প্রতিবাদমুখর হয়ে ওঠেছে। ফরমায়েশি রায়ে তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল হাজতে ঠেলে দেওয়া হয়েছে। দেশনেত্রীকে জেল হাজতে রেখে সরকার নীল নকশার নির্বাচন দিতে চাচ্ছে কিন্তু তা কখনো বাস্তবায়ন হতে দেওয়া হবে না। দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করেই নির্বাচনে যাব, ইনশা-আল্লাহ। তিনি বলেন, বালির বাঁধ দিয়ে যেমন কখনো নদীর স্রোত ঠেকানো যায় না, তেমনি মজলুম ও নির্যাতিত মানুষের আন্দোলনকে এই কয়জন পুলিশ দিয়ে ঠেকানো যাবে না। তিনি আরো বলেন, অত্যাচার করে কখনো টিকে থাকা যায় না। মনে রাখবেন, রাত যতই গভীর হয় প্রভাত ততই নিকটে আসে। ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম ফকির (বিপুল)এর উপস্থাপনায় এ সময় আরো বক্তৃতা করেন, বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গুলজার হোসেন, সহ-সভাপতি মফিদুল ইসলাম ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক কুদ্রত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, পৌর শাখার সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী আলম, ইসলাম উদ্দিন, সৈয়দুর রহমান, ইমাম হোসেন প্রমুখ। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, উপজেলা যুবদল, পৌর যুবদল, ছাত্রদল ও ইউনিয়ন যুবদলসহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। পরে কেক কেটে সবাইকে আপ্যায়ণ করা হয়।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top