ফুলপুরে বাংলালিংক সেন্টারে দু:সাহসিক চুরি

Phulpur-Pic-Mukul-Plaza.jpg

এম এ মান্নান
ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে ভাষা সৈনিক এম শামছুল হক চত্বর ঘেঁষা মুকুল প্লাজার নিচ তলায় গত মধ্যরাতে দু:সাহসিক চুরি হয়েছে। এ ঘটনায় ফুলপুর বাসস্ট্যান্ড ব্যবসায়ী মহলে আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, উপজেলার একেবারে মিডল পয়েন্টে যেখানে পুলিশ সব সময় টহলে থাকে, সেই জায়গায় তালা কেটে এ চুরি সংঘটিত হয়। এতে বাংলালিংক সেন্টার ও ব্রাদার্স টেলিমিডিয়া নামক দুটি দোকান থেকে কয়েক লাখ টাকার মালামাল চুরি হয়। বাংলালিংক সেন্টারের ম্যানেজার হুমায়ুন কবির ও নাজমুল আরেফীন জানান, আমরা রাত পৌনে ৮টার সময় সাঁটার বন্ধ করে চলে গেছি। পরে সোমবার সকাল ১০টার দিকে দোকান খুলতে আসলে এ দৃশ্য নজরে পড়ে। বাংলালিংক সেন্টার থেকে লেনো ভো ল্যাপটপ ১টি, ডিভাইস ২টি ও এন্ড্রয়েড ২৫/৩০টি মোবাইল নিয়ে গেছে। আর ব্রাদার্স টেলিমিডিয়ার প্রোপ্রাইটার রুবেল জানান, তার দোকান থেকে নগদ ৩৬০০ টাকা ও বেশ কয়েকটি মোবাইল চুরি হয়েছে। এর আগে তার দোকান থেকে আরো দুইবার চুরি হয়েছে বলেও তিনি জানান। পরে বাংলালিংকের হেড অফিস থেকে সুমন ও শুভ্র নামে দুই কর্মকর্তা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ইন্সপেক্টর এসআই জালালের নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট পুলিশের একটি টীম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ঘর মালিক ফুলপুর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ফজলুল করিম মুকুল ও বর্তমান সেক্রেটারী আওলাদ হোসেনসহ ব্যবসায়ী মহলে আতঙ্ক বিরাজ করছে। নাইট গার্ড ও টহলে পুলিশ থাকার পরও এ ধরনের ঘটনায় বিস্ময় প্রকাশ করে ওসি একেএম মাহবুব আলম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top