ফুলপুরে এসএসসিতে জিপিএ-৫-এ পাইলট স্কুল সেরা

Pilot-Sch.jpg

এম এ মান্নান
ময়মনসিংহের ফুলপুরে রবিবার প্রকাশিত এসএসসি পরিক্ষার ফলাফলে জিপিএ-৫-এ ফুলপুর পাইলট উচ্চ বিদ্যালয় উপজেলায় সেরা হয়েছে। উপজেলায় মোট জিপিএ-৫ পেয়েছে ৯২ জন শিক্ষার্থী। এর মধ্যে ফুলপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ভোকেশনালের ৬টি জিপিএ-৫সহ মোট জিপিএ-৫ পেয়েছে ৫৫ জন। এছাড়া বালিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, বওলা উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন, ভাইটকান্দি উচ্চ বিদ্যালয় ৪ জন, ফুলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় ৩ জন, বাশাটী উচ্চ বিদ্যালয় ৩ জন, গ্রামাউস মডেল একাডেমি ৩ জন, হাটপাগলা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, ঠাকুরবাখাই ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ২ জন, রহিমগঞ্জ উচ্চ বিদ্যালয় ২ জন, বাহাদুরপুর আঞ্জুমান ২ জন, সুতারপাড়া উচ্চ বিদ্যালয় ২ জন ও দেওলা প্রগতি উচ্চ বিদ্যালয়ে ১ জন জিপিএ-৫ পেয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান জানান। ফুলপুর উপজেলায় এবার এসএসসি পরিক্ষায় মোট ২ হাজার ২৭২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ১ হাজার ৯৩৩ জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৮৫.০৭%।
ফুলপুর উপজেলায় দাখিল পরীক্ষায় ৬৭১ জন অংশগ্রহণ করে ৩৭১ জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৫৫.২৯%। দাখিলে কেউ জিপিএ-৫ পায়নি।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top