নানা সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ওমর ফাউন্ডেশন এখন মানুষের মুখে মুখে

salman-omar.jpg

মাজহারুল ইসলাম মিশু
নানা সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ওমর ফাউন্ডেশন এখন মানুষের মুখে মুখে। সমাজের এতিম অসহায় ও হত দরিদ্র মানুষের সুখে-দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওমর রুবেল বলেন, আমি সবসময় মানুষের পাশে থাকতে চাই। আমি হালুয়াঘাট-ধোবাউড়ার প্রত্যন্ত অঞ্চল ঘুরে দেখেছি, মানুষ কিভাবে এই শীতের মধ্যে কষ্টে জীবন যাপন করছে আমি অনুভব করেছি।সেই অনুভূতি থেকেই তিনি
হালুয়াঘাট-ধোবাউড়ায় মাসব্যাপী কম্বল বিতরণের উদ্যোগ নেন।এরই অংশ হিসেবে ২৩ জানুয়ারি মঙ্গলবার ধোবাউড়া উপজেলার গামারিতলা ও ঘোষগাঁও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরণ করেন তিনি। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট বিএনপির যুগ্ম-আহবায়ক বিএনপির মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক নেতা আলহাজ্ব মোঃ সালমান ওমর রুবেল বলেন, আমি এতদ অঞ্চলের মানুষের সুখে দুখে পাশে থাকতে চাই। আপনারা আমাকে কাজে লাগান। আমি দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে চাই।
তিনি আরও বলেন, আমি হালুয়াঘাট ও ধোবাউড়ায় এ বছর ১০ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। কিন্তু এটা যথেষ্ট নয়। আরো পাঁচ হাজার কম্বল দেওয়ার চেষ্টা করব, ইনশা-আল্লাহ। এর আগে সোমবার হালুয়াঘাট উপজেলার আমতৈল, ধুরাইল, হালুয়াঘাট সদর ও গাজীরভিটা ইউনিয়নে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক মার্শাল এম চিরান, পরান আলী কাঞ্চু, একেএম শহিদুল্লাহ্, জাহাঙ্গীর আলম, আঃ রহিম, এমদাদুল হক, ডাঃ মফিজ, শামছুল আলম শামীম, মোঃ ইসমাইল, আঃ মান্নান মালু, হিসাম বাক্কার, খুররম খান যুবরাজ, ফয়জুর রহমান প্রমুখ। মঙ্গলবার ধোবাউড়ায় কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক চেয়ারম্যান শামছুর রশীদ মজনু, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ কাদির, কবিরুল ইসলাম, জবেদ আলী তালুকদার, নজরুল ইসলাম, আবুল ফজল, রিপন তালুকদার, রাছেল (মাস্টার), দেলোয়ার হোসেন খান, মোঃ বুলু, মোঃ শরাফত, শহিদুল ইসলাম, আক্রাম হোসেন প্রমুখ। ওমর ফাইন্ডেশন প্রতিবছর হালুয়াঘাট ও ধোবাউড়ায় চক্ষু রোগীদের জন্য ফ্রি চক্ষু ক্যাম্পের আয়োজন করে থাকে। এর ভূমিকা এলাকায় প্রশংসিত হয়েছে। খবর নিয়ে জানা যায়, শীতবস্ত্র বিতরণ, হুইল চেয়ার বিতরণ এবং মসজিদ মাদরাসায় অনুদান প্রদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিয়ে ওমর ফাউন্ডেশন এখন মানুষের মুখে মুখে।

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top