চলছে মহাসড়ক জোড়াতালির কাজ

road2.jpg

এম এ মান্নান
ময়মনসিংহ থেকে হালুয়াঘাট পর্যন্ত ঢাকা-হালুয়াঘাট মহাসড়কে ভাঙন ও গর্ত ভরাট করতে চলছে জোড়াতালির কাজ। এ রাস্তাটি বর্তমানে রোগী, শিশু, বৃদ্ধ ও গর্ভবতীদের চলাচলে অনুপযুক্ত।জরুরি কাজে বের হলে নিশ্চয়ই দ্বিগুণ সময় হাতে নিয়ে বের হতে হয়। তা নাহলে অফিস ধরা, সভা ধরা ও সময়ের কাজ সময়ে করা সম্ভব নয়।ময়মনসিংহ সড়ক ও জনপথের অর্থায়নে শুক্রবার ফুলপুরে আমুয়াকান্দা ব্রিজ সংলগ্ন কলেজ মোড়ে বড় বড় গর্তে কিছু ইট ও বালু ফেলে জোড়াতালি দেওয়া হয় ঢাকা-হালুয়াঘাট মহাসড়ক। সাময়িক এ কাজে এলাকাবাসি খুশি হলেও তারা এর স্থায়ী সমাধান দাবী করেন।

The only thing speech on social networking sites for students is, you would need to remove the comma, so the sentence would actually look like this hidden among trees and farm fields sits a quaint country cabin

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top