বিএনপির দুই উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

Abul-Bashar26.jpg

নিজস্ব সংবাদদাতা
ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা এড. আবুল বাসার আকন্দ ও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা মোতাহার হোসেন তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব ড. জুলিয়া মঈন স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে ২৫ অক্টোবর বুধবার তাদের সাময়িক বরখাস্ত করা হয়। জারিকৃত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাসার আকন্দ ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারের বিরুদ্ধে তারাকান্দা থানার মামলা নং- ১০, তারিখ ১০/০২/১৫, ১৯৭৪ সালের বিশেষ মতা আইন ধারা ১৫ (৩) এর অভিযোগ পত্র আদালত কর্তৃক গৃহিত হয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি তারাকান্দার বটতলা নামক স্থানে শ্যামলী বাংলা নামক যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিপে, অগ্নিসংযোগ ও ভাংচুরের গুরুতর প্রকৃতির অভিযোগ রয়েছে। তারা স্বপদে বহাল থাকলে মামলার স্বাীদের ভয়ভীতি প্রদর্শনসহ মামলার কার্যক্রমে প্রভাব বিস্তার করতে পারেন। তাই উপজেলা পরিষদ আইন ১৯৯৮ ( উপজেলা পরিষদ (সংশোধন) আইন ২০১১ দ্বারা সংশোধিত) এর ১৩ খ (১) ধারা অনুসারে ফুলপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল বাসার আকন্দ ও তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়।
বরখাস্তকৃত উপজেলা চেয়ারম্যান এড, আবুল বাসার আকন্দ ও মোতাহার হোসেন তালুকদার সাময়িক বরখাস্তের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তারা চিঠি পেয়েছেন স্বীকার করে বলেন, এর বিরুদ্ধে আদালতে রিট করা হবে।
Suckers and hooks on the head, or scolex, anchor flip through this site the worm in the digestive tract of the host

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top