ফুলপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান অত:পর জরিমানা

2323-1.jpg

নিজস্ব সংবাদদাতা
ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। এ সময় বিভিন্ন দোকানে অনিয়ম পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে সংশ্লিষ্ট ব্যক্তিদের জরিমানা করা হয়। বিভিন্ন অঙ্কে ৭ দোকান থেকে প্রায় লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনা করেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী। এ সময় তার সঙ্গে ছিলেন, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মোঃ মঞ্জুরুল হক, এসআই সিদ্দিক প্রমুখ। আমুয়াকান্দা বাজারে মোঃ ছফির উদ্দিনের মসলা মিলকে ২০ হাজার, মোঃ শহিদের মসলা মিলকে ২৫ হাজার, মিরাজ আলী ও জহির উদ্দিনের চালের দোকানকে ১ হাজার টাকা করে, রিয়াজ অয়েল মিলকে ১৫ হাজার, ঢাকা সুইট’সকে ১০ হাজার ও আল সাওদিয়া হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সকলেই জরিমানার টাকা পরিশোধ করেন।
Let us know how you choose to download content or best phone tracker app in http://celltrackingapps.com/ your thoughts on grappler in the comments

Share this post

PinIt
mamannan537

mamannan537

I'm M A Mannan. I'm a founder principal of Excellent School & Madrasah It's new name is Darul Ihsan Qasimia (Excellent) Madrasah. It's situated at Phulpur in Mymensingh. I'm also a journalist. I write in The Daily Tathyadhara, The Dainik Bangladesher Khabor and Bangladesh Pratidin.

scroll to top