ময়মনসিংহে ‘কেরাত মাহফিল ও স্বাধীনতার সন্ধ্যা’ ১৬ মার্চ

Shadinota-Top20170315210430.jpg

স্বাধীনতার মাসে সুস্থ সংস্কৃতির নির্ভর সুন্দর সমাজ বিনির্মাণে ময়মনসিংহের একঝাক দেশপ্রেমিক ও ধর্মপ্রাণ কর্মবীর উদীয়মান তরুণদের নিয়ে প্রতিষ্ঠিত গৌরবোজ্জ্বল সামাজিক সংগঠন ‘আস-সিরাজ-এর আয়োজনে আগামীকাল ১৬ মার্চ বৃহস্পতিবার, বিকাল ৩টায় ময়মনসিংহ টাউনহলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে কেরাত মাহফিল ও স্বাধীনতার সন্ধ্যা নামের ব্যতিক্রমী সংস্কৃতিক আয়োজন।

ময়মনসিংহ বড় মসজিদের খতিব আল্লামা আবদুল হকের সভাপতিত্বে ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহী’র মজলিসে শুরার সভাপতি আল্লামা আবদুর রহমান হাফেজ্জী অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু।

স্বাধীনতার সন্ধ্যা মাহফিলে কেরাত পরিবেশন করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কারী, তাহফিজুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসা যাত্রাবাড়ী, ঢাকার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী নাজমুল হাসান, আন্তর্জাতিক স্বর্ণপদক প্রাপ্ত কারী হাফেজ নাজমুস সাকিব, হাফেজ আব্দুল আখের ও হাফেজ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

স্বাধীনতার সন্ধ্যা আয়োজনের প্রধান আকর্ষণ হিসেবে অনুষ্ঠানকে আলোকিত করবেন বিশিষ্ট ইসলামি দার্শনিক ও রাষ্ট্রচিন্তাবিদ জাগ্রত কবি মুহিব খান।

Shadinota

এছাড়াও এ অনুষ্ঠানে সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন আবাবিল, নবরবি ইসলামী সাংস্কৃতিক ফোরাম, হাবিবী শিল্পী গোষ্ঠী ও অভিলাষ ইসলামী সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা তাদের জনপ্রিয় ইসলামি সঙ্গীত ও আবৃতি উপহার দিবেন।

স্বাধীনতার সন্ধ্যা কেরাত মাহফিলের বিশেষ আকর্ষণ থাকবে সাড়া জাগানো শিশুশিল্পী মারুফ আল্লাম।

বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী ও মিডিয়া ব্যাক্তিত্ব ইউসুফ বিন মুনীরের নির্দেশনায় আবৃত্তিকার ও প্রচ্ছদশিল্পী ওয়ালিউল ইসলাম পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন।

স্বাধীনতার সন্ধ্যা অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক চৌধুরী নাসির আহমাদ দেশের ইসলামি অঙ্গণের আলোর দিশারী ‘আস-সিরাজ’-এর পক্ষ থেকে সবাইকে কেরাত মাহফিল ও সংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

Share this post

PinIt
scroll to top