মিষ্টি জান্নাতের ফ্যাশন হাউজের উদ্বোধনে রিয়াজ-মিশা

misty-jannat120170325124925.jpg

অনেকদিন ধরে শোনা যাচ্ছিল চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনয়ের পাশাপাশি ব্যবসায় নামছেন। খবরটা সত্যি হলো। রাজধানীর পুলিশ প্লাজা কনকর্ড শপিংমলের তিন তলায় ‘জান্নাত এক্সপ্রেস’ দোকান নং (৩৬৭) নামের একটি ফ্যাশন হাউজ খুলেছেন ‘লাভ ষ্টেশন’ ছবির এই নায়িকা।

সেই ফ্যাশন হাউজের শুভ উদ্বোধন হয় শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায়। আর সেখানে উপস্থিত থেকে জান্নাত এক্সপ্রেসের উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও অভিনেতা মিশা সওদাগর।

আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা বিপাশা কবির, অমৃতা, চিত্রনায়ক শিপন মিত্র, চলচ্চিত্র নির্মাতা বুলবুল বিশ্বাস, চলচ্চিত্র প্রযোজক ফরমান আলী প্রমুখ।

misty

জান্নাত এক্সপ্রেস উদ্বোধনের সময় রিয়াজ, ‘আমি অভিনেতা ছাড়াও একজন ব্যবসায়ী। আমার নিজস্ব ‘ফুড টোয়েন্টিফোর টুগেদার’ নামের একটি রেস্টুরেন্ট রয়েছে। শিল্পী পরিচয়ের বাইরে ব্যবসায়ী পরিচয়ে পরিচিতি পাওয়া দোষের কিছু নয়। আমি জান্নাত এক্সপ্রেসের সাফল্য কামনা করি।’

মিশা বলেন, ‘পৃথিবীর অন্যান্য দেশের প্রায় প্রতিটি শিল্পী অভিনয় ছাড়াও ব্যবসার সঙ্গে জড়িত। আমাদের দেশে এটা কম দেখা যায়। ব্যবসা করে বাড়তি উপার্জন করা যায় এবং এটা সম্মানজনক পেশা।’

মিষ্টি জান্নাত বলেন, ‘রুচিশীল ও ফ্যাশনেবল পোশাক পাওয়া যাবে জান্নাত এক্সপ্রেসে।’ তিনি বলেন, ‘আগামীতে এটাকে আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে বিস্তৃতি দিতে চাই। এছাড়া ঢাকার বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্কেও শিগগির জান্নাত একেপ্রেসের শাখা চালু হবে।’

misty

মিষ্টি জান্নাত অভিনীত ‘তুই আমার’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছেন আগামী ২১ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। সজল আহমেদ পরিচালিত এই ছবিতে মিষ্টির নায়ক সাইমন।

এছাড়া ‘চিনিবিবি’খ্যাত এই নায়িকা যৌথ প্রযোজনায় নির্মিত কলকাতার সোহমের সঙ্গে `আমার প্রেম তুমি` ও সূর্য্যের বিপরীতে `তুই আমার রানী` নামের দুটি ছবিতে অভিনয় করছেন। দক্ষিনি ‘রংবাজ খিলাড়ি’ নামের একটি ছবিতে মিষ্টি জান্নাত অভিনয় করছেন বলে শোনা গেছে।

Share this post

PinIt
scroll to top