ভালুকায় দুর্ঘটনায় শ্রমিক লীগের সভাপতিসহ নিহত ২

safik20170313193912.jpg

পৃথক সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া এলাকায় শ্রমিক লীগের সভাপতিসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে এক ঘণ্টার ব্যবধানে পৃথক এ দুর্ঘটনা ঘটে। শ্রমিক লীগের সভাপতি নিহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতা একটি বাস ভাঙচুর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেল ৪টার দিকে ঢাকাগামী সিয়াম-সীমা পরিবহন মাস্টারবাড়ি বাসস্ট্যান্ডে  হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি শফিক খানকে (৩৮) বহন করা রিকশায় ধাক্কা দেয়।

এ সময় শফিক খান রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে তার মাথার ওপর দিয়ে বাস চালিয়ে দেয় চালক। এতে ঘটনাস্থলেই শফিক খান নিহত হন। সেই সঙ্গে লাবিব কোম্পানির শ্রমিক মেহদী হাসান গুরুতর আহত হন। পরে বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাঙচুর করে।

এ ঘটনার ঘণ্টা খানেক আগে একই মহাসড়কের জামিরদিয়া এলাকায় ময়মনসিংহগামী মোটরসাইকেলকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রোমান ভূঁইয়া (৩০) নামের মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহত রোমান ভূঁইয়ার বাড়ি নরসিংদী জেলার পলাশ উপজেলার সুলতানপুর গ্রামে। তিনি ইসমাইল হোসেনের ছেলে। শ্রীপুরের জৈনা বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে বালুর ব্যবসায় করতেন তিনি।

এই দুর্ঘটনায় আহত আসাদুজ্জামানকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি জহিরুল ইসলাম উজ্জল জানান, পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মরদহে উদ্ধার করে ভালুকা মডেল থানায় পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top