ফুলপুরে নৌকা বাইচ প্রতিযোগিতা


এম এ মান্নান:
ময়মনসিংহের ফুলপুরে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুৃষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলার পুটিয়া বিলে ওই প্রতিযোগিতা অনুৃষ্ঠিত হয়। ভাষা সৈনিক এম শামছল হক স্পোর্টিং ক্লাব এর উদ্যোগ গ্রহণ করে।

খেলা উপভোগ করতে বিলের দুইপাড়ে হাজারো নারী পুরুষ ও ক্রীড়ামোদীরা ভীড় করে।
এ প্রতিযোগিতায় হালুয়াঘাট ও ফুলপুর দুই উপজেলার ২০টি নৌকা অংশ গ্রহণ করে। সিংহেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি- আব্দুছ সালামের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, ফুলপুর অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মেহেদি হাসান, সিংহেশ্বর ইউপি চেয়ায়ম্যান ডা. এম এ মোতালিব প্রমুখ । খেলায় উদ্বোধক ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান।
এ সময় হালুয়াঘাট উপজেলার ধারা ইউপি চেয়ায়ম্যান তোফায়ের আহম্মদ বিপ্লব, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা খানন বাবুল, ইউপি সদস্য শহিদুল ইসলাম শহিদ, আফাজ উদ্দিন, আবু বাক্কার সিদ্দিক, শাহজাহান ও হানিফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ প্রতিযোগিতা প্রথম স্থান অধিকার করে হালুয়াঘাট উপজেলার আব্দুল করিমের দল, দ্বিতীয় স্থান অধিকার করে ফুলপুর উপজেলার মো. সাহাব উদ্দিনের দল এবং তৃতীয় স্থান অধিকার করে নুরুল হকের দল।

পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Top