ফুলপুর সাহিত্য পরিষদের পুরস্কার বিতরণ

259.jpg

এম এ মান্নান
ময়মনসিংহের ফুলপুরে ‘ফুলপুর সাহিত্য পরিষদ’র উদ্যোগে পুরস্কার বিতরণী, আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় পৌরসভা মিলনায়তনে এসব প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেয়র মোঃ আমিনুল হক, ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গ্রামাউসের নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেক ও এডভোকেট সৈয়দ এনায়েত উর রহমান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ফুলপুর সাহিত্য পরিষদের সহ-সভাপতি মোঃ সাইয়েদুর রহমান, মোঃ রমজান আলী সরকার ও আশরাফুন্নাহার রোজী,সাধারণ সম্পাদক নাহিদ নিগার সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক রোকসানা ইয়াসমিন রিটা, সহ-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান পান্না, সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সোহেল, সাংস্কৃতিক সম্পাদক মোফাজ্জল হোসেন, অর্থ সম্পাদক মতিউর রহমান, সহ-দপ্তর সম্পাদক হোসনে আরা পারুল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক উদ্দিন, প্রচার সম্পাদক রেজা মুসাফির, সহ- সাংস্কৃতিক সম্পাদক জিয়াউল হক মানিক, মহিলা বিষয়ক মম্পাদক বদরুন্নেছা রিপি, ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক আমিনুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহ হুমায়ূন কবির, ভ্রমণ বিষয়ক সম্পাদক জহুরা খাতুন, কার্যকরী সদস্য ফজিলা আক্তার হ্যাপি, ফাতেমা আক্তার ও সুমন মিয়া। এ সময় ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিল্পী, কলাকৌশলী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে “গ্রীন ফুলপুর” প্রতিষ্ঠার কার্যক্রম শুরু করার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামকে ও ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -২ নির্বাচিত হওয়ায় সাহিত্য পরিষদের উপদেষ্টা মোঃ আব্দুল খালেককে অভিনন্দন জানিয়ে বিশেষ পুরস্কারে সম্মানিত করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাহিত্য পরিষদের সভাপতি মোহাম্মদ আকবর আলী আহসান। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক নাহিদ নিগার সুলতানা ও সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সোহেল। সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করা হয়।

Top