বিশাল এই অট্টালিকা করে দেওয়ার জন্য উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ —- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

Phulpur-Pic.jpg

এম এ মান্নান
বিশাল এই অট্টালিকা করে দেওয়ার জন্য উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ। ময়মনসিংহের ফুলপুরে ৫তলা পৌরভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এ কথা বলেন। পৌরসভার সকল কর্মকান্ডে তাকে সম্পৃক্ত রাখার জন্য পৌর কর্তৃপক্ষকেও তিনি ধন্যবাদ জানান। পৌরভবনের শুভ উদ্বোধন ঘোষণা করে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি। এ সময় তিনি ভাষা সৈনিক পাঁচবারের সাবেক এমপি তার পিতা মরহুম এম শামছুল হকের নামে ফুলপুরে একটি শিশু পার্ক করে দেওয়ারও আশ্বাস দেন।
এর আগে সভাপতির স্বাগত: বক্তব্যে মেয়র আমিনুল হক বলেন, প্রয়াত আওয়ামী লীগ নেতা শামছুল হক কখনো দল দেখতেন না। তিনি দেখতেন মানুষটা ফুলপুরের কিনা। মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আপনিও আমাদের সেভাবেই দেখছেন। তিনি বলেন, মরহুম এম শামছুল হকের উদ্যোগেই এই পৌরসভা হয়েছিল। এর প্রথম প্রশাসক ছিলেন প্রয়াত মনোরঞ্জন সরকার। এ সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, কাউন্সিলরগণ ও ইউপি চেয়ারম্যানবৃন্দসহ আরো উপস্থিত ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ হাকিম সরকার, জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান অানিছ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ওসি মুহাম্মদ বদরুল আলম খান, পৌর আওয়ামী রীগের সভাপতি খলিলুর রহমান, প্যানেল মেয়র হুমায়ুন কবির মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর।

Top