বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের ময়মনসিংহ জেলা প্রতিনিধির ফেইসবুক স্ট্যাটাস

5701570.jpg

এম এ মান্নান
বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের ময়মনসিংহ জেলা প্রতিনিধি সৈয়দ মাহফুজুর রহমান নোমান এক সড়ক দুর্ঘটনায় মরণপথ থেকে ফিরে এসে তার নিজ ফেইসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন। পহেলা বৈশাখ রাতে তিনি লিখেন, গেলো মংগলবার মৃত্যুর খুব কাছ থেকে আমরা ফিরেছি। ধরণীর বুকে আবারও প্রাণভরে নি:শ্বাস নিচ্ছি চারজন। শুকরিয়া। আলহামদুলিল্লাহ।
এই ক’টা দিন পরিবার, চিকিৎসক, বন্ধু, সহকর্মী, অনুজ, অগ্রজদের নিখাঁদ ভালবাসায় সত্যিই আমি সিক্ত, আপ্লুত। ঋণী প্রতিজন শুভাকাঙ্ক্ষীর প্রতি। সেই সাথে উপলব্ধিও করেছি মায়াজাল বড্ড শক্ত।
তবে আমি দু:খিত এই কয়েকদিন আমার মুঠোফোনে অনেকেই ফোন করেছেন কিন্তু সংযোগ হতে পারিনি বলে। ম্যাসেঞ্জার, Whatsapp ও ভাইবারে ক্ষুদে বার্তারও সাড়া দিতে পারিনি বলে।
সবার দোয়া ও ভালবাসায় এখন আমি অনেকটাই সুস্থ। ইনশাআল্লাহ আগামীকাল (সোমবার) মাথার সেলাই খুলবেন চিকিৎসকরা। তবে আমার সহযাত্রী বন্ধুবর Dipu Mondol ও Md Sumon এর জন্য সবার কাছে দোয়া চাইছি। তাদের হাত ও পা ভেংগে গেছে। মহান আল্লাহ তাদের দ্রুত সুস্থ করে তুলুক। উল্লেখ্য, গত ৯ এপ্রিল কিশোরগঞ্জে তিনি তার বাড়ির দিকে যাওয়ার পথে নান্দাইলে গেলে ঝড় তুফানে রাস্তার উপর থেকে গাছের ডাল ভেঙে তার প্রাইভেট কারের উপর পড়লে এ দুর্ঘটনা ঘটে।

Top