উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে ফুলপুরবাসির উদ্দেশ্যে ফেইসবুকে আনিছের স্ট্যাটাস

Anis2.jpg

এম এ মান্নান
৩১ মার্চ ২০১৯ ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে পালকি মার্কায় নির্বাচিত হয়ে মো. আনিছুর রহমান আনিছ ফুলপুরবাসির উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসে তিনি বলেন,
আসসালামু আলাইকুম।
প্রিয় ফুলপুর উপজেলাবাসী,
আমি মোঃ আনিছুর রহমান আনিছ। আমি ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছিলাম। আপনাদের ভোট বিপ্লবের মধ্য দিয়ে আমি জয়লাভ করেছি। এই বিজয় শুধু আমার একার নয়! এই বিজয় আপনাদের সকলের। এটা সাধারণ খেটে খাওয়া মেহনতী মানুষের বিজয়। এই বিজয় সকল ব্যবসায়ীদের বিজয়। এই বিজয়ের স্বাদ ব্যক্তিগতভাবে শুধু আমি একা নয় বরং সবাইকে নিয়ে উপভোগ করতে চাই। আমি চাই আগামী দিনগুলোতে কিভাবে উপজেলাবাসীর সুষ্ঠু ও সুন্দর খেদমত আঞ্জাম দেওয়া যায় সে বিষয়ে আপনারা আমাকে উপদেশ ও দিকনির্দেশনা দিয়ে সহযোগিতা করবেন। আমি আপনাদের কারো সন্তান, কারো ভাই, কারো বন্ধু কিংবা সহকর্মী। সেজন্য আপনাদের পরামর্শ আমার একান্ত প্রয়োজন। আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছেন। দোয়া করবেন আমি যেন যথাযথ সম্মান আপনাদের দিতে পারি। কোথাও কোন ভুল ত্রুটি থাকলে আমাকে ক্ষমা করবেন। আমি যেদিন মনোনয়নপত্র জমা দেই, সেদিন আমার বাবা ইন্তেকাল করেছেন। আমার এই বিজয় বাবা দেখে যেতে পারেননি। আমার বাবার জন্য সকলেই দোয়া করবেন, বাবা যেন জান্নাতবাসী হন।
সময় স্বল্পতা ও আবহাওয়া খারাপ থাকায় সবার সাথে সাক্ষাৎ করতে পারিনি। তবে আমি সশরীরে সবার সাথে বিজয় উল্লাস উপভোগ করবো ইনশা-আল্লাহ।
পরিশেষে, সকল শ্রেণী পেশার মানুষ, নেতাকর্মী ও সহকর্মীদের ধন্যবাদ জানাই।
জয় বাংলা ✌জয় বঙ্গবন্ধু ✌জয় শেখ হাসিনা ✌

Top