উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করুন — হাবিব

Phulpur-Pic-Habib.jpg

এম এ মান্নান:
উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করুন। রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রিজ, কালভার্টসহ অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ড সমাপ্ত করার সুযোগ দিন। ময়মনসিংহের ফুলপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৃহস্পতিবার বিকালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরে মনোনীত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান এ কথা বলেন। তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে সন্ত্রাসমুক্ত আধুনিক ফুলপুর গড়ার পাশাপাশি ফুলপুরকে জেলায় উন্নীত করা, গ্যাস লাইন চালু করা, খাল খনন ও রেল লাইন করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার জন্য আমার অবস্থান থেকে আমি চেষ্টা করব।
তিনি বলেন, নির্বাচিত হতে পারলে অসমাপ্ত রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রিজ, কালভার্ট নির্মাণ, মসজিদ মাদরাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নকে প্রথমে গুরুত্ব দিব। দলমত নির্বিশেষে সকলের হয়ে কাজ করব। তিনি আরো বলেন, শতভাগ সফল কেউই হতে পারে না। আমিও বিগত দিনে শতভাগ সফল হয়েছি এমন দাবি করি না। তারপরও বলব, আমি সন্তোষজনক কাজ করেছি। এডিবি ও টিআর যথাযথভাবে বিতরণ করেছি। তিনি বলেন, কম বেশ সব জায়গাতেই উন্নয়নের চেষ্টা করেছি। সন্ত্রাস বিষয়ে তিনি বলেন, পৃথিবীর এমন কোন স্থান নেই যেখানে কোন সন্ত্রাস নেই। তবে তা নির্মূল করতে হবে। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার পাশাপাশি মানুষ যাতে মান সম্মান নিয়ে নিরাপদে থাকতে পারেন সেভাবে কাজ করব।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এম এ হাকিম সরকারের নিকট আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক অস্থায়ী উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেলের প্রার্থীতা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিএনপি নির্বাচনে নেই বলে বিষয়টি শিথিল করা হয়েছে। তবে ফুলপুর আওয়ামী লীগের স্বার্থে তাকে বসানোর উদ্যোগ নেওয়া হবে। এম এ হাকিম সরকার আরো বলেন, তিনি যদি দলকে ভালবাসেন, নেতাকর্মীকে ভালবাসেন তবে আশা করি ১৩ মার্চের মধ্যে তিনি প্রার্থীতা থেকে সরে দাঁড়াবেন।
ফুলপুরকে জেলা করা বিষয়ে হাবিব বলেন, অপ্রিয় হলেও সত্য, যে ফ্ল্যাটফর্ম থেকে জেলার দাবি উঠার কথা, সেখান থেকে উঠেনি। তবে এ বিষয়ে মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আমার নেতা শরীফ আহমেদকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে দাবি আদায়ের সর্বাত্মক চেষ্টা করা হবে। এছাড়া শিশু পার্ক, স্টেডিয়াম ও খাল খননসহ গ্যাস লাইন ও রেললাইনের জন্য চেষ্টা করা হবে। প্রয়োজনে সকলকে নিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হবে। সকলের ভোট প্রার্থনা করে তিনি বলেন, আপনাদেরকে সাথে নিয়ে ফুলপুরকে জুয়া, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আধুনিক ফুলপুর গড়ে তুলতে চাই। সর্বশেষ তিনি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় সকলের ভোট প্রার্থনা ও সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, যুবলীগ সভাপতি শশধর সেন, সেক্রেটারী বাদশা আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

Top